সোনারগাঁয়ে সঙ্গীত শিল্পী, মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেনের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ চলচিত্রের প্রয়াত নায়িকা দিতির বড় ভাই সঙ্গীত শিল্পী মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেন মনিরের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌর দত্তপাড়া গ্রামের বাসিন্দা মুক্তিযোদ্ধা সংঙ্গীত শিল্পী মনোয়ার হোসেন মনিরের লাশ দাফনের পূর্বে গার্ড অব অনার দিয়ে রাষ্ট্রীয় সম্মাননা প্রদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম।

জানাগেছে, মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেন কিডনি রোগে আক্রান্ত হয়ে ৫ জুন শুক্রবার সকাল ৮টায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মুক্তিযোদ্ধা মনির হোসেন প্রয়াত চিত্র নায়িকা পারভীন সুলতানা দিতির বড় ভাই।

মনোয়ার হোসেন মনির সোনারগাঁ শিল্পকলা একাডেমির সদস্য ছিলেন। তিনি নিয়মিত বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) তে নজরুল সংঙ্গীত পরিবেশন ও বিভিন্ন নাটকে পার্শ্ব শিল্পী চরিত্রে অভিনয় করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মনোয়ার হোসেন মনিরের মৃত্যুতে সোনারগাঁ শিল্পকলা একাডেমির সভাপতি ও সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম সহ সকল সদস্য, কন্ঠশিল্পী ও কলা কুশলী এবং মুক্তিযোদ্ধা সংসদ সোনারগাঁ শাখার কমান্ডার সহ সকল সদস্য তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।