জিয়ার শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে ফতুুল্লায় যুবদলের দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা যুবদলের উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। দোয়া শেষে দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। ৫ জুন শুক্রবার বাদ জুম্মা ফতুল্লার পাগলা নয়ামাটি এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটুর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন- জেলা যুবদলের সহ-সভাপতি ও ফতুল্লা থানা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান মাসুদ, জেলা যুবদলের সহ-সভাপতি নুরুল ইসলাম লাভলু, যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন খান, মোঃ আনিসুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মো কামাল উদ্দিন, সহ-দপ্তর সম্পাদক শাহজাহান বেপারী, পল্লি উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মনির হোসেন, যুগ্ম আহবায়ক আবদুল খালেক টিপু, সদস্য আনেয়ার হোসেন আনু, মামুন, তপন, ফতুল্লা থানা যুবদলের সদস্য সচিব সালাউদ্দিন আহম্মেদ ও জাতীয়তাবাদী প্রত্যাগত প্রবাসী দল নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি ইব্রাহীম খলিল প্রমূখ।

এ সময় প্রয়াত রাষ্টপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত, বিএনপির চেয়ারপার্সন বেগমা খালেদ জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের শারীরিক সুস্থতা কামনায় এবং করোনা বিপর্যয়ে উদার মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনকারী মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ সহ তার পরিবারের সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়। দোয়া শেষে সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।