জিয়ার মৃত্যুবার্ষিকীতে অনুপস্থিত কালাম, ভিডিও কনফারেন্সে আমেরিকা থেকে এটিএম কামাল!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। যেখানে মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম ও সেক্রেটারি এটিএম কামাল উপস্থিত ছিলেন না। যদিও এটিএম কামাল এবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য দিয়েছেন এই অনুষ্ঠানে।

৩০ মে শনিবার মহানগর বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন এর সভাপতিত্বে চাষাঢ়া বাগে জান্নাত মসজিদ মাদ্রাসায় এই দোয়া ও আলোচনাা অনুষ্ঠিত হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে মহানগর বিএনপি। প্রেস বিজ্ঞপ্তিতে এটিএম কামালের বিশাল বক্তব্যের ফিরিস্তি তুলে ধরে দাবি করা হয়েছে এই বক্তব্য তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে দিয়েছেন!

এ সময় মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট রিয়াজুল ইসলাম আজাদ, অ্যাডভোকেট রফিক আহমেদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, যুগ্ম সম্পাদক আওলাদ হোসেন, মনিরুল ইসলাম সজল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন আনু, সহ প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আনিসুর রহমান মোল্লা, গণশিক্ষা বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ, সহ ধর্ম বিষয়ক সম্পাক শাহরিয়ার চৌধুরী ইমন, মহানগর শ্রমিক দলের আহ্বায়ক আলী আজগর, য্গ্মু আহ্বায়ক মনির মল্লিক, বিএনপি নেতা শহিদুল ইসলাম রিপন, ফারুক আহমেদ রিপন প্রমুখ উপস্থিত ছিলেন বলেও দাবি করা হয়।