জিয়ার শাহাদাতবার্ষিকীতে রান্না করা খাবার বিতরণে সাখাওয়াত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ, দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণ সহ নারায়ণগঞ্জে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করেছেন মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বন্দর উপজেলা যুবদলের উদ্যোগে আয়োজিত মিলাদ দোয়া ও খাবার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। ৩০ মে শনিবার দুপুরে বন্দর থানাধীন তিনগাঁও এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কার্যকরী সদস্য সম্রাট হাসান সুজনের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি মনির হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক সলিমুল্লাহ বাবুল, জেলা যুবদলর সহ-সভাপতি পারভেজ মল্লিক, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জরুল আলম মুসা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সজিব খন্দকার ও মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক নিক্সন সহ অন্যান্যরা।

এ সময় প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনায় সহ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা কামনায় বিশেষ মোনাজাত করা হয় ও দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। সেই সঙ্গে করোনা পরিস্থিতিতে দেশবাসীর জন্য দোয়া পালন করা হয়।