জিয়ার মৃত্যুবার্ষিকীতে কদমরসূল দরগাহ এলাকায় সাখাওয়াতের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বন্দরের নবীগঞ্জ এলাকায় অবস্থিত কদমরসূল দরগাহ শরীফ এলাকায় গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

৩০ মে শনিবার বিকেলে বন্দরের নবীগঞ্জ কদমরসূল দরগাহ শরীফ এলাকায় নাসিকের ২৩নং ওয়ার্ড শ্রমিকদলের উদ্যোগে মিলাদ দোয়া ও দুস্থ্যদের মাঝে ত্রাণ বিতরণ কর্মসূচি পালিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি মনির হোসেন খান, যুগ্ম সম্পাদক সলিমুল্লাহ বাবুল, জেলা যুবদলর সহ-সভাপতি পারভেজ মল্লিক, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জরুল আলম মুসা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সজিব খন্দকার, সদস্য স¤্রাট হাসান সুজন, ২৩নং ওয়ার্ড শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ মিঠু, যুগ্ম সম্পাদক মোঃ সিরাজ, শ্রমিকদল নেতা মোঃ সানি, সানোয়ার, শরীফ, রশিদ, জামান ও মতি প্রমূখ।

এ সময় প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনায় এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। সেই সঙ্গে করোনা পরিস্থিতিতে দেশবাসীর জন্য মোনাজাত করা হয়।