করোনায় মৃত ৮ লাশের দাফন করেছে এমপি খোকার স্বেচ্ছাসেবক টিম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা ৮লাশের দাফন করেছে নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকার স্বেচ্ছাসেবক টিম।

স্বেচ্ছাসেবক টিমের লিডার মোহাম্মদ সানাউল্লাহ বেপারীর নেতৃত্বে ১০ জনের একটি দল করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেই তারা পৌঁছে যান নিহতের বাড়িতে।

স্বেচ্ছাসেবক টিমে রয়েছেন- মো. সানাউল্লাহ বেপারী. মো. ওমর ফারুক, আলী আকবর, আজিজুল ইসলাম, গোলজার হোসেন, জানে আলম, মহিবুল্লাহ, হানিফ. ফাহমিদ তুহিন ও ইব্রাহিম।

উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ৮ জনের মৃত্যু হয়েছে। মোগরাপাড়া ইউনিয়নে আব্দুর রহিম, আলমগীর ও নার্গিস, সনমান্দি ইউনিয়নে দানেশ মিয়া, সাদিপুর ইউনিয়নে শামীম ভূইয়া, শম্ভুপুরা ইউনিয়নে একজন ও সোনারগাঁও পৌর এলাকার দৈলেরবাগ গ্রামে বকুল মিয়ার মৃত্যু হয়।

এমপি লিয়াকত হোসেন খোকার স্বেচ্ছাসেবক টিমের লিডার সানাউল্লাহ বেপারী বলেন, বর্তমান পরিস্থিতিতে কেউ মারা গেলে কেউ ওই লাশের পাশে যান না। আত্মীয় স্বজনরা আসতে ভয় পান। লাশ ঘর থেকে বের করে এনে গোসল থেকে শুরু করে কবর দেয়া পর্যন্ত সকল কার্যক্রম সম্পন্ন করতে হয় আমাদের টিমের। সঙ্গে সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো.সাইদুল ইসলাম দিক নির্দেশনা দিয়ে থাকেন।

এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সকল কার্যক্রমে আলাদা আলাদাভাবে টিম গঠন করে দেয়া হয়েছে। লাশ দাফন, লকডাউন পরিবারের কাছে খাদ্য পৌঁছানো, করোনা রোগীর নমুনা সংগ্রহ সকল কাজেই আমার গঠিত টিমের স্বেচ্ছাসেবকরা করে থাকেন।