আড়াইহাজারে ইমামের বেতন দেয়া নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মসজিদের ইমামের বেতন দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় নারী সহ ৭জন আহত হয়েছে। ২৬ মে মঙ্গলবার রাতে উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, দয়াকান্দা পূর্বপাড়া মসজিদের ইমাম মুফতি শফিকুল ইসলামের তারাবী নামাজের বেতন ও হিসেবে নিয়ে মঙ্গলবার জোহর নামাজে পর সাবেক ইউপি সদস্য জামালের সঙ্গে একেই গ্রামের মাইনউদ্দিনের বাকবিতন্ডা হয়।

পরবর্তীতে মাইনউদ্দিন মাগরিবের নামাজ পড়ে জামালের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় জামাল ও তার লোকজন তার উপর অতর্কিত হামলা চালায় এবং তাকে টেটা ছুড়ে মারলে তিনি টেটাবিদ্ধ হয়ে মাটিতে লুটে পড়েন। মাইনুদ্দিনের ডাক চিৎকারে স্বজনরা এগিয়ে আসলে আরও ৬ জনকে পিটিয়ে আহত করা হয়।

আহতরা হলেন- দেলোয়ার (৩৫), শেখ ফরিদ (২০), সাহাবদ্দী (৬০) জামান (৪৫) মাহামুদ (৩২) খাদিজা (২৩)।
পরে তাদেরকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এদের মধ্যে মাইনউদ্দীন, দেলোয়ার, শেখ ফরিদকে হাসপাতালে ভর্তি করা হয়। অপর তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে মাইনউদ্দীনের চাচাতো ভাই রফিকুল ইসলাম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা করেছেন।
আড়াইহাজার থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোঃ আমির হোসেন অভিযোগের বিষয়টি স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।