আগামী ২৩ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘কেজিএফ চ্যাপ্টার-২’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

চারদিকে চলছে করোনা আতঙ্ক! বন্ধ হয়ে যাচ্ছে সিনেমার শুটিং, পিছিয়ে যাচ্ছে পূর্ব নির্ধারিত সিনেমা মুক্তির তারিখ! আর এই সময়ে মুক্তির ঘোষণা এলো বহুল প্রতীক্ষিত ভারতীয় ছবি ‘কেজিএফ চ্যাপ্টার-২’-এর!

‘বাহুবলী’র পর ভারতীয় সিনেমায় সবচেয়ে আলোচিত ও প্রশংসিত ছবি ‘কেজিএফ’। যার প্রথম চ্যাপ্টার মুক্তির পর থেকেই দর্শকরা তুমুল আগ্রহ নিয়ে অপেক্ষায় আছে এর দ্বিতীয় চ্যাপ্টারের জন্য! অবশেষে এলো ঘোষণা! জানানো হলো, পূজা উপলক্ষ্যে আগামী ২৩ অক্টোবর মুক্তি পাবে ‘কেজিএফ চ্যাপ্টার ২’।

১৩ মে মার্চ শুক্রবার দক্ষিনী সুপারস্টার যশ ও ছবিটির পরিচালক প্রশান্ত নীল দুইজনই তাদের টুইটার হ্যান্ডেল থেকে কেজিএফ মুক্তির তারিখ ঘোষণা করেন।

ছবিটি মুক্তি পাবে ভিন্ন ভিন্ন পাঁচটি ভাষায়। যেগুলো হলো কন্নড়, তামিল, তেলেগু, মালালায়ম ও হিন্দি।

গত বছরের ২১ ডিসেম্বর আড়াই হাজার স্ক্রিনে মুক্তি পেয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিল ‘কেজিএফ-১’ ছবিটি। বক্স অফিস থেকে সিনেমাটি আয় করে নিয়েছে ২৫০ কোটি রুপিরও বেশি। যেখানে এটির নির্মাণে খরচ হয়েছে মাত্র ৮০ কোটি রুপি! সেই সাথে দর্শক ও সমালোচকদেরও প্রশংসা পায় ছবিটি।

এছাড়া ‘কেজিএফ’ এর মধ্য দিয়েই প্রথমবারের মতো কোনো কন্নড় চলচ্চিত্র বিশ্বব্যাপী বক্স অফিস সংগ্রহে ২০০ কোটির ক্লাবে প্রবেশের গৌরব অর্জন করেছে।

‘কেজিএফ-চ্যাপ্টার টু’ তে যশের বিপরীতে অভিনয় করছেন শ্রীনিধি শেঠি। সেই সাথে ছবিটিতে আরো অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত, রাবীনা ট্যান্ডন সহ আরো অনেকে।

সূত্র: চ্যানেল আই অনলাইন