নারায়ণগঞ্জে করোনা সংক্রমন বিস্তারে দায়ী ডিসি এসপি: তৈমূর আলম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে দিন দিন করোনা ভাইরাস সংক্রমনে রোগী শনাক্ত হওয়ার পর করোনা সংক্রমন বিস্তারে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) জসিমউদ্দীন ও জেলা পুুলিশ সুপার (এসপি) জায়েদুল আলমকে দায়ী করেছেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট এপিলেট ডিভিশনের আইনজীবী ও বিআরটিসির সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

১৬ মে শনিবার সান নারায়ণগঞ্জকে দেয়া এক বিবৃতিতে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, সরকারের নির্দেশনামতে লকডাউন বাস্তবায়নে সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছে নারায়ণগঞ্জের ডিসি ও এসপি। এখন কোন রকম সামাজিক দূরত্ব বজায় না রেখেই চলছে মার্কেটগুলো। এতে করোনা পরিস্থিতি আরও ভয়াবহ রূপ নিতে পারে। লকডাউন তুলে নেয়ার আগেই লকডাউন ভেঙ্গে পড়েছে। ফলে সরকারের প্রতিনিধি হিসেবে ডিসি ও এসপি সম্পূর্ণ ব্যর্থতার পরিচয় দিয়েছেন।

তৈমূর আলম খন্দকার বলেন, সরকার বলছে জনগণের জন্য ত্রাণ বিতরণ করছে। কিন্তু ত্রাণ দুস্থ অসহায় মানুষের কাছে পৌছালে তারা কেন রিক্সা নিয়ে ভ্যান নিয়ে রাস্তায় জীবিকার জন্য বের হয়? যদি দুস্থ অসহায় মানুষ ত্রাণ না পেয়ে থাকে তাহলে হয়তো সরকার পর্যাপ্ত ত্রাণ বিতরণ করেনি, নতুবা সরকার ত্রাণ বিতরণ করলেও সঠিকভাবে ত্রাণ বিতরণ করা হয়নি। তাহলে এর জন্যও দায়ী ডিসি এসপি।