রূপগঞ্জ যাত্রামুড়ায় তৈমূর আলমের উদ্যোগে মাস্ক, স্যানিটাইজার ও সাবান বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের উদ্যোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জের যাত্রামুড়া এলাকায় হ্যান্ড গ্লাভস, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করা হয়েছে।

১৪ মে বৃহস্পতিবার রূপগঞ্জ উপজেলার যাত্রামুড়া এলাকায় অবস্থিত জেলা ওলামা দলের কার্যালয়ে হ্যান্ডগ্লাভস, মাস্ক, সাবান, বিতরণ করা হয়।

ওলামাদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলা ওলামাদলের সভাপতি মুন্সী সামছুর রহমান খান বেনু, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, তারাবো পৌর মহিলা দলের নেত্রী অজুফা আক্তার শতাধিক মানুষের মাঝে এসব সামগ্রী বিতরণ করেন।

এ সময় সামছুর রহমান খান বেনু বলেন, ইতিমধ্যে তৈমূর আলম খন্দকার ২০সহ¯্রাধিক মানুষের মাঝে চাল, ডাল, আলু, তেল, সাবান সহ স্যানিট্রেশন সামগ্রী বিতরণ করেছেন। ওলামাদল বিগত সময়ও তৈমূর আলমের নেতৃত্বে দেশের বিভিন্ন দুর্যোগে ত্রাণসামগ্রী বিতরণ করে আসছে। এবারও রয়েছে ওলামাদল।

অন্যদিকে এখানে উল্লেখ্যযে, ইতিমধ্যে গত ৭ এপ্রিল থেকে নারায়ণগঞ্জের অসহায় দিনমজুর কেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করছেন তৈমূর আলম খন্দকার। জেলার রূপগঞ্জ উপজেলায় প্রথম দফায় তিনি ১০ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। পরবর্তীতে আরও ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের ঘোষণা দেন যা শেষ হয়েছে। ১৪ মে থেকে তৃতীয় দফায় আবারো খাদ্য সামগ্রী বিতরণের ঘোষণা দিয়েছেন তৈমূর আলম খন্দকার। যা ৩০ মে পর্যন্ত চলবে। এ ছাড়াও তিনি ফতুল্লার বক্তাবলী ও বন্দর থানা এলাকাতেও খাদ্য সামগ্রী বিতরণ করেন। সেই সঙ্গে তিনি সমস্যায় থাকা বিএনপির নেতাকর্মীদেরও পাশে দাঁড়িয়েছেন।

একই সময়ে তিনি করোনা পরিস্থিতিতে শ্রমিক সংকটে থাকা কৃষকের জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিতে নারায়ণগঞ্জের বিএনপির নেতাকর্মীদের প্রতি আহ্বান রাখেন। তার এই আহ্বানে নিয়মিত নেতাকর্মীরা বিভিন্ন কৃষকের জমির ধান কেটে ঘরে তুলে দিচ্ছেন। রূপগঞ্জ ও আড়াইহাজারে নিয়মিত তার নির্দেশে কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিচ্ছেন নেতাকর্মীরা। এদিকে নারায়ণগঞ্জে খাদ্য সামগ্রী, ঈদ সামগ্রী, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ এবং কৃষকের পাকা ধান কেটে দেয়ার জন্য ২’শ জনের একটি টিম গঠন করেছেন। যারা এইসব কাজগুলো করবেন।

বন্দরের যুবদল নেতা আহাম্মদ আলীর নেতৃত্ব ধান কাটার কমিটি গঠন করা হয়েছে যে কমিটিকে কৃষক জানালে তারা কৃষকের ধান কেটে দিবেন। একইভাবে ফতুল্লায় যুবদল নেতা হাবিবুর রহমান হাবিব কৃষকের ধান কাটা কমিটি গঠন করেছেন যে কমিটি কৃষকের ধান কেটে দিবেন। তৈমূর আলম খন্দকার ঘোষণা দিয়েছেন যেসব নেতাকর্মীরা কৃষকের পাশে দাঁড়িয়েছেন তাদেরকে গণসংবর্ধনা দিবেন তিনি।