করোনায় নারায়ণগঞ্জের অসহায় মানুষের পাশে জাতীয় দলের দুই ক্রিকেটার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা পরিস্থিতিতে নারায়ণগঞ্জের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন জাতীয় দলের দুই ক্রিকেটার রনি তালুকদার ও নাজমুল ইসলাম অপু।

রনি তালুকদার ও তার সংগঠন ফ্রেন্ডস ডটকম-এর মাধ্যমে তার নিজ এলাকার ৮’শ পরিবারের পাশে দাঁড়িয়েছেন। দিয়েছেন খাদ্য ও নিত্য প্রয়োজনীয় পণ্য। অন্যদিকে তার কার্যক্রমে পাশে পেয়েছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে। দুজন মিলে ৮’শ পরিবারকে রোজার জন্য খাদ্য সহযোগিতা করেছেন।

১৮’শ সাধারণ মানুষকে ইফতার দিয়েছেন। ১৫জন মুক্তিযোদ্ধাকে দিয়েছেন অর্থ সহযোগিতা। তবে এখন আর তাদের সামর্থ্যে কুলাচ্ছে না। কিন্তু মানুষের হাহাকারে ঘরে বসেও থাকতে পারছেন না। তাই রনি ও অপু মিলে গঠন করেছেন তহবিল। নিজেদের ফেসবুক পেজে সেই তহবিলের জন্য সবার সহযোগিতা চেয়ে আহবান জানিয়েছেন।

এই বিষয়ে সংবাদমাধ্যমকে রনি তালুকদার বলেন, আসলে এর মধ্যে আমি ও অপু নিজ নিজ এলাকাকে যতটা সম্ভব করেছি। এখন আর পারছি না। কিন্তু সামনে ঈদ, দরিদ্র পরিবারগুলোর হাহাকার বাড়ছেই। তাই চুপ করে থাকা যায় না। যে কারণে নারয়ণগঞ্জের ছেলে হিসেবে আমাদের দায়বদ্ধতা থেকে নতুনভাবে আবার সহযোগিতা শুরু করতে চাইছি। তাই ফেসবুকে আমাদের তহবিলের জন্য সাহায্য চেয়েছি। সবাইকে অনুরোধ করবো যেন আমাদের পাশে দাঁড়ান মানবতার সেবায়।