করোনা রোগীর বাসায় শামীম ওসমানের উপহার পৌছে দিলেন এমএ মান্নান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন মুসলিমনগরে করোনা ভাইরাসের কারণে লক ডাউনে থাকা যাওয়া রমজান মুন্সির বাড়িতে নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের এমপি শামীম ওসমানের দেয়া খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমএ মান্নান। ১১ মে সোমবার দুপুরের দিকে রমজান মুন্সির বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়।

ফতুল্লার মুসলিমনগর এলাকার রমজান মুন্সির মেয়ে সাবিকুন্নাহার একজন চিকিৎসক। কয়েকদিন আগে তার করোনার উপসর্গ দেখা দেয়। এসময় নমুনা পরীক্ষা করলে তার করোনা ধরা পড়ে। যেহেতু ডা.সাবিকুন্নাহার হাসপাতাল থেকে নিয়মিত বাড়িতে অবস্থান করেছিলেন।

সে কারণে তার বাড়ির লোকজনদেরও করোনা পরীক্ষা করা হয়। ডা. সাবিকুন্নাহার বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। অপরদিকে তার বাড়ির সদস্যরাও নিজ বাড়িতে থেকে লক ডাউনে রয়েছেন। এ বিষয়টি এমপি একেএম শামীম ওসমানের নজরে আসে। এরপর পরই তিনি ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা এমএ মান্নানকে নির্দেশ দেন রমজান মুন্সির বাড়িতে খাদ্য সামগ্রী পাঠানোর জন্য।

সোমবার দুপুরের দিকে ছাত্রলীগ নেতা মান্নান এমপি শামীম ওসমানের দেয়া এক বস্তা চল, ৫লিটার তেল, ৫ কেজি পিয়াজ, ১০ কেজি আলু, ৩কেজি ডাল, চিনি, সেমাই, লবন, আদা, রসুন, বুট, মুড়ি, খেজুর, শশা, লেবু সহ বিভিন্ন প্রকার ফল মান্নান রমজান মুন্সির বাড়িতে পৌছে দেন।

উল্লেখ্য, রমজান মুন্সি মুসলিমনগর গ্রামের একজন প্রবীণ আওয়ামলীগের সদস্য। খাদ্য সামগ্রী দেয়ার সময় যুবলীগ নেতা বিল্লাল হোসেন উপস্থিত ছিলেন।

এ বিষয়ে এমএ মান্নান বলেন, মাননীয় সংসদ সদস্য তাঁর নির্বাচনী এলাকার প্রতিটি অসহায় মানুষের খোঁজ নিয়মিত রাখছেন। এই দূর্যোগ মোকাবেলায় আমাদের সবাইকে একসাথে কাজ করতে হবে।