রূপগঞ্জ তারাব পৌর এলাকায় তৈমূর আলমের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের উদ্যোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জের তারাব পৌরসভার কর্নগোপ এলাকায় গরীব দুস্থ অসহায় দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

১০ মে রবিবার তৈমূর আলমের উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন- মহিলা দল নেত্রী মোসাম্মদ শাহীনা আক্তার রেহেনা, থানা কৃষকদলের সভাপতি মোহাম্মদ আলী মেম্বার, জেলা যুবদরের সহ-সাধারণ সম্পাদক খন্দকার তুহিন পারভেজ আলাল, পৌর যুবদল নেতা মোঃ খোকন খান, মোঃ নাছির মিয়া ও মোঃ শরীফ খন্দকার প্রমূখ।

এখানে উল্লেখ্যযে, গত ৭ এপ্রিল থেকে রূপগঞ্জের প্রতিটি এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। প্রথম দফায় তিনি দশ হাজার পবিরারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। দ্বিতীয় দফায় আরও ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছেন বলে দাবি করেছেন তৈমূর আলম খন্দকার। একই সঙ্গে নারায়ণগঞ্জের বেশকটি এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। এছাড়াও তিনি শ্রমিক সংকটে থাকা কৃষকদের পাশে দাঁড়াতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। তারপর থেকে নিয়মিত নেতাকর্মীরা কৃষকের ধান কেটে ঘরে তুলে দিচ্ছেন।

নারায়ণগঞ্জের বন্দরে যুবদল নেতা আহাম্মদ আলী ধান কাটার জন্য কমিটি করেছেন। যে কমিটি কৃষকের ধান কেটে দিবেন। এ ছাড়াও জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুুর রহমান হাবিব ফতুল্লায় ধান কাটার কমিটি করেন, যে কমিটি কৃষকের ধান কেটে দিবেন। আড়াইহাজারের বিএনপি নেতা আনোয়ার হোসেন অনুও তৈমূর আলমের নির্দেশে ধান কেটে ঘরে তুলে দিয়েছেন।