তৈমূর আলমের নির্দেশে ভোলাব ইউনিয়নে কৃষকের ধান কেটে দিলো শ্রমিকদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নির্দেশে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের ভোলাব ইউনিয়নের আতলাপুর এলাকার এক কৃষকের জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিয়েছেন শ্রমিকদলের নেতাকর্মীরা।

১০ মে রবিবার রূপগঞ্জের ভোলাব ইউনিয়নের আতলাপুর এলাকার ফরিদ হোসেন নামের এক কৃষকের ২ বিঘা জমির পাকা ধান কেটে বাড়িতে তুলে দিয়েছেন শ্রমিকদলের নেতাকর্মীরা।

ধান কেটে দিয়েছেন রূপগঞ্জ থানা শ্রমিকদলের সভাপতি ইদ্রিস আলী, সেক্রেটারি আলমগীর হোসেন, সিনিয়র সহ-সভাপতি ফজলুল হক ফজলু, সাংগঠনিক সম্পাদক নুরুল হক নুরা, শ্রমিকদল নেতা জাহাঙ্গীর হোসেন, ফরহাদ হোসেন ও ফারুক সহ শ্রমিকদলের অন্যান্য নেতাকর্মীরা।

এখানে উল্লেখ্যযে, গত ৭ এপ্রিল থেকে রূপগঞ্জের প্রতিটি এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। প্রথম দফায় তিনি দশ হাজার পবিরারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। দ্বিতীয় দফায় আরও ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছেন বলে দাবি করেছেন তৈমূর আলম খন্দকার। একই সঙ্গে নারায়ণগঞ্জের বেশকটি এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। এছাড়াও তিনি শ্রমিক সংকটে থাকা কৃষকদের পাশে দাঁড়াতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। তারপর থেকে নিয়মিত নেতাকর্মীরা কৃষকের ধান কেটে ঘরে তুলে দিচ্ছেন।

নারায়ণগঞ্জের বন্দরে যুবদল নেতা আহাম্মদ আলী ধান কাটার জন্য কমিটি করেছেন। যে কমিটি কৃষকের ধান কেটে দিবেন। এ ছাড়াও জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুুর রহমান হাবিব ফতুল্লায় ধান কাটার কমিটি করেন, যে কমিটি কৃষকের ধান কেটে দিবেন। আড়াইহাজারের বিএনপি নেতা আনোয়ার হোসেন অনুও তৈমূর আলমের নির্দেশে ধান কেটে ঘরে তুলে দিয়েছেন।