করোনার স্যাম্পল সংগ্রহে নিরাপত্তার স্বার্থে বুথ উপহার দিলেন ডালিয়া লিয়াকত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা স্যাম্পল কালেকশনের সময় নিরাপত্তার জন্য একটি বুথ উপহার দিয়েছেন উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত। তিনি নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিনী।

১০ মে রবিবার সকালে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিশ্ব মহামারী করোনা ভাইরাসে ঝুঁকিমুক্তভাবে স্যাম্পল শনাক্ত করার জন্য একটি করোনা স্যাম্পল কালেকশন বুথ স্থাপন করে দিয়েছেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা মিডিয়াতে জানান, রবিবার সকালে এমপি লিয়াকত হোসেন খোকার সহধর্মিনী ডালিয়া লিয়াকত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য একটি স্যাম্পল কালেকশন বুধ বানিয়ে দিয়েছেন। এর ফলে কিছুটা হলেও ঝুঁকিমুক্ত হয়ে করোনা স্যাম্পল কালেকশন করা যাবে। সেজন্য তিনি এমপির সহধর্মিনীকে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন- ফার্মাসিস্ট মনির হোসেন, মহিউদ্দিন প্রধান, সংসদ সদস্যের সহধর্মিনী ডালিয়া লিয়াকতের পক্ষে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাহমুদুর রহমান মাসুম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইকবাল, সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর জাহেদা আক্তার মনি, মানবাধিকার নেত্রী জাহানারা আক্তার, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নারায়ণগঞ্জ জেলার সদস্য আনিছুর রহমান বাবু ও জাতীয় ছাত্র সমাজের সোনারগাঁও উপজেলা সভাপতি ফজলুল হক মাস্টার প্রমূখ।