বন্দরে দুই কাউন্সিলরের ভিন্ন পন্থায় উপহার সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৩ ও ২৪নং ওর্য়াড কাউন্সিলর নিজ নির্বাচনী এলাকা ছাড়াও ইউনিয়ন পরিষদ এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। রাজনৈতিকভাবে ঐতিহ্যবাহী ওসমান পরিবারের পরিক্ষিত নেতা সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান ও আফজাল হোসেন। করোনা আক্রান্ত গোটা দেশ তথা নারায়ণগঞ্জ। যেখানে নারায়ণগঞ্জ সিটি এলাকা সবচেয়ে ডেঞ্জারজোন। সেখানে নাসিক ২৩নং ওর্য়াড কাউন্সিলর দুলাল প্রধান সরকারী, ব্যক্তিগত তহবিল, ব্যক্তিগত উদ্যোগ সহ স্থানীয় এমপি সেলিম ওসমানের বরাদ্ধ যথাযথভাবে বন্টন করছেন। মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও দুইবার জনগণের ভোটে নির্বাচিত কাউন্সিলর তিনি।

অপর দিকে ২৪নং ওর্য়াড কাউন্সিলর ও জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আফজাল হোসেন একই ধারায় খাদ্য সামগ্রী বিতরণ করছেন। রাতের আধারে মধ্যম আয়ের লোকদের ঘরে ঘরে গিয়ে নিজ হাতে তা পৌছে দেন। নির্বাচনী এলাকায় দলমত নির্বিশেষে সকলকে নিয়ে ৬টি উপ-কমিটি করে তা বিতরণ করছেন। কারন এমন দিনে সরকারী, এমপি, ব্যক্তিগত তহবিল, ব্যক্তিগত উদ্যোগে যা কিছু বিতরণ করছেন তা যাতে সকলে পায়।

সকল কিছুর উর্দ্ধে যারা সমস্যায় আছে তাদের কাছে এই উপহার সামগ্রী সুষ্ঠভাবে বন্টন হয় সে কারনে দুই কাউন্সিলর এ পন্থায় হাঠছেন। জনগণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি প্রমাণ করলেন জনপ্রতিনিধি মানে তাদের গোলাম। জনগনের মূলবান আমানত ভোট দিয়ে যে দায়িত্ব দিয়েছে তার যথাযথ পালন করছেন। দেশ তথা নারায়ণগঞ্জ যেখানে করোনা সংক্রামন নিয়ে দিশেহারা সেখানে তারা জীবনের মায়া ত্যাগ করে যে ভূমিকা পালন করছে তা সবচেয়ে আলোচিত। যার ফলে তারা নারায়ণগঞ্জবাসীর কাছে এক উজ্জল নক্ষত্রের ধাপ। আর প্রমাণ করলেন রাজনীতি ও জনপ্রতিনিধি কি?