তৈমূর আলমের নির্দেশে কৃষকের ৩ বিঘা জমির ধান কেটে দিল শ্রমিকদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা পরিস্থিতিতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের উদ্যােগে রূপগঞ্জের গোলাকান্দাইল ইউনিয়নের গাবতলী এলাকায় কৃষক মোঃ মোশারফ হোসেনের প্রায় ৩ বিঘা জমির ধান কেটে ঘরে তুলে দিয়েছে শ্রমিকদল নেতাকর্মীরা।

৮ মে শুক্রবার গোলাকান্দাইল ইউনিয়নের গাবতলী এলাকার ওই কৃষকের ধান কাটার সময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা শ্রমিকদলের সভাপতি মোঃ ইদ্রিস আলী, সেক্রেটারি মোঃ আলমগীর হোসেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ ফজলুল হক ফজলু, সাংগঠনিক সম্পাদক নুরুল হক নুরা, শ্রমিকদল নেতা জাহাঙ্গীর হোসেন, ফরহাদ হোসেন ও মোঃ ফারুক সহ শ্রমিকদলের অন্যান্য নেতাকর্মীরা।

অন্যদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জের ২৫ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে নেমেছেন তৈমূর আলম খন্দকার। ইতিমধ্যে প্রথম দফায় ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শেষে দ্বিতীয় দফায় আরও ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলছে। গত ৭ এপ্রিল থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ চলে আসছে।

একই সঙ্গে করোনা পরিস্থিতিতে কৃষক যখন তার পাকা ধান কাটার শ্রমিক পাচ্ছেনা তখন কৃষকের পাশে দাড়াতে নেতাকর্মীদের আহ্বান জানান তৈমূর আলম খন্দকার। এ আহ্বানে ইতিমধ্যে রূপগঞ্জে শ্রমিকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে মাথায় করে বাড়িতে নিয়ে মাড়াই করে দিচ্ছেন।