কাউন্সিলর খোরশেদের শুভ কামনায় যুবদল নেতা সিকদার বাপ্পী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মাকসুদুল আলম খন্দকার খোরশেদ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবদলের সভাপতি। যিনি এই করোনা সংকটকালী সময়ে অনন্য উদাহরণ দিয়ে চলেছেন। যার জন্য তাকে ‘নারায়ণগঞ্জের বীর বাহাদুর’ খেতাবও দিয়েছেন এমপি সেলিম ওসমান।

বর্তমানে যে সঙ্কট চলছে, এতে দেখা যাচ্ছে কেউ একজন মারা গেলে তার মরদেহ ছুঁতেও কেউ এগিয়ে আসে না। পাড়া-প্রতিবেশি মরদেহ ছুঁবে কি, আপনজনই কাছে আসে না। সন্তান, স্ত্রী, পুত্র, ভাত্রা, কেউ না। সবার মনে আতঙ্ক আর ভয়। তাদের ধারণা মৃত মানুষটির দেহে করোনা পজিটিভ সংক্রমণ থাকতে পারে। এতে করে নিজেও আক্রান্ত হতে পারেন! এমন চিন্তা থেকেই তারা আর এগিয়ে আসেন।

এমন ভয়াবহ পরিস্থিতে মানবতার ফেরিওয়ালা হয়ে এগিয়ে আসেন কাউন্সিলর খোরশদ। তিনি করোনায় কিংবা যেভাবেই হোক কারো মৃত্যু হলে তার লাশ দাফন কিংবা সৎকার করে যাচ্ছেন। এ জন্য তিনি এবং কার টিম প্রশংসিতও হচ্ছে চারিদিক থেকে। বর্তমানে তার টিমে ১জন করোনা পজেটিভ হওয়ায় অনেকটাই ঝুঁকির মধ্যে পড়েছেন তিনি। তবুও তিনি থেমে থাকবেন না, এমনটা জানিয়েছেন তিনি।

এমতাবস্তায় তার দীর্ঘায়ূ ও শুভ কামনা করেছেন যুবদল নেতা সিকদার বাপ্পী। তিনি তার ফেসবুক স্ট্যাটাসে কাউন্সিলর খোরশেদকে ‘স্যালুট’ লিখেছেন, ভাইজান আপনি এই সময়ের সাহসী সন্তান, একজন বীর যুদ্ধা, একজন মানবতার ফেরিওয়ালা। এটাই মনের হয় শহীদ জিয়ার আদর্শ, এটাই মনে হয় শহীদ জিয়ার প্রকৃত শিক্ষা। স্যালুট জানাই ভাইজান আপনাকে।

ফেসবুক স্ট্যাটাসে তিনি আরও লিখেন, ১৯৭১ সালে শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান যেমন স্বাধীনতা ঘোষণা দিয়েই থেমে থাকেনি, তিনি এই বাংলাদেশকে ও বাংলাদেশের মানুষকে স্বাধীনতা ফিরিয়ে দেওয়ার জন্যে নিজের পরিবার, সন্তানের কথা চিন্তা না করে বাংলাদেশের সাধারণ মানুষদের মুক্তির লক্ষ্যে নিজের জীবন বাজি রেখে রণাঙ্গনে যুদ্ধ করে এই দেশকে স্বাধীন করেছেন। ঠিক তেমনি, এই মহামারী করোনা যুদ্ধে আপনিও নিজের পরিবার, সন্তানের কথা চিন্তা না করে নিজের জীবন বাজি রেখে জনগণের সেবায় নিয়জিত আছেন।

খোরশেদকে উদ্দেশ্য করে তিনি আরও লিখেছেন, ভাইজান শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে দেখার সুযোগ আমাদের অনেকেরই হয়নাই, তবে আপনাকে দেখলে বোঝা যায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান কি ছিলো তার আদর্শ কি ছিলো? আমি গর্বিত বোধ করি আপনার মতো একজন নেতার কর্মী হয়ে পেরে। আল্লাহ্ আপনার ও আপনার পরিবার এবং আপনার সহযোদ্ধাদের সহ আপনাদের মতো ভালোমনের মানুষদের উছিলায় আল্লাহ মালিক আমাদের সবাইকে এই মহামারী করোনা ভাইরাস কবল থেকে রক্ষা করুক এবং আমাদের ক্ষমা করুক, আমিন।