রূপগঞ্জে অব্যাহত তৈমূর আলমের দ্বিতীয় দফায় খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা পরিস্থিতিতে ঘরবন্ধি অসহায় গরীব দিনমজুর খেটে খাওয়া পরিবারগুলোর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

৫ মে মঙ্গলবা জেলার রূপগঞ্জ উপজেলায় বেগম খালেদা জিয়ার পক্ষে দ্বিতীয় দফায় তৈমূর আলম খন্দকারের পক্ষে তার নেতাকর্মীরা গরীব অসহায় দুস্থ দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন- জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ মোতাহের হোসেন, রূপগঞ্জ উপজেলা ওলামাদলের সাধারণ সম্পাদক আব্দুল হাই, উপজেলা শ্রমিকদলের সহ-সভাপতি মোঃ বাদল সরকার, বিএনপি নেতা মোঃ কামাল হোসেন ও নাসির আহাম্মদ প্রমূখ।

অন্যদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জের ২৫ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে নেমেছেন তৈমূর আলম খন্দকার। ইতিমধ্যে প্রথম দফায় ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শেষে দ্বিতীয় দফায় আরও ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলছে। গত ৭ এপ্রিল থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ চলে আসছে।

একই সঙ্গে করোনা পরিস্থিতিতে কৃষক যখন তার পাকা ধান কাটার শ্রমিক পাচ্ছেনা তখন কৃষকের পাশে দাড়াতে নেতাকর্মীদের আহ্বান জানান তৈমূর আলম খন্দকার। এ আহ্বানে ইতিমধ্যে রূপগঞ্জে শ্রমিকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে মাথায় করে বাড়িতে নিয়ে মাড়াই করে দিচ্ছেন।