সোনারগাঁয়ের বারদীতে বিরুর উদ্যোগে ৬’শ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের ৬’শত গরীব অসহায় দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু। আওয়ামীলীগের এই নেতা তার ব্যক্তিগত অর্থায়ণে বারদী ইউনিয়নের ৬’শ দুঃস্থ, দিনমজুর, নিম্ন আয়ের ও অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

৫ মে মঙ্গলবার দুপুরে বারদী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে সকলের মাঝে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে এ বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। উপহার সামগ্রীর মধ্যে প্রতিটি প্যাকেটে ছিল চাল, আটা, ছোলা ও সয়াবিন তেল।

সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদের সার্বিক ব্যবস্থাপনায় উক্ত উপহার সামগ্রীর প্যাকেট বিতরণকালে বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাকির হোসাইন, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম, সহ-সভাপতি রাশেদ আহম্মেদ মঞ্জু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাসুদ রানা মানিক, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক মাহবুব আলম মিলন ও সদস্য সচিব সৈয়দ শামীম, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, বারদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু দাইয়ান, বারদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শরীফ সরকার, সহ-সভাপতি আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আলমগীর সরকার, জামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোমেন মিয়া সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।