সোনারগাঁয়ে পিরোজপুরে যুবলীগ নেতার উদ্যোগে ত্রাণ বিতরণে ইঞ্জিনিয়ার মাসুম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদের উদ্যোগে করোনা ভাইরাস পরিস্থিতিতে সোনারগাঁয়ের কর্মহীন ২ শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

৪ মে সোমবার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ডা. আতিকুল্লাহের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য সেলিম রেজা, যুবলীগ নেতা লুৎফর রহমান, আলম চাঁন, আবু হানিফ ও শাহ পরান প্রমূখ।
যুবলীগ নেতা আরিফ হোসেন বলেন, করোনার প্রাদুর্ভাবে কর্মহীন, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি। আমার ত্রাণ তৎপরতা অব্যাহত থাকবে।

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, করোনার প্রাদুর্ভাবে কারনে বেকার হয়ে পড়া মানুষের পাশে দাড়ানো সমাজের প্রতিটি মানুষের কর্তব্য। আমরা পিরোজপুর ইউনিয়নবাসী করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে এ ইউনিয়নের প্রতিটি অসহায়ের ঘরে খাবার পৌছে দিতে সামর্থ্য হয়েছি। যতদিন পর্যন্ত করোনার প্রাদুর্ভাব শেষ না হবে ততদিন পর্যন্ত আমরা সবাই মিলে অসহায়ের পাশে দাড়াবো থেকে তাদের খাবার নিশ্চিত করবো।