রূপগঞ্জের তারাব পৌর এলাকায় তৈমূর আলমের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা মহামারীতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার ৪নং ওয়ার্ডে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষে চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের উদ্যোগে অসহায় ও শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

৪ মে সোমবার তৈমূর আলমের উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন- মহিলা দল নেত্রী মোসাঃ শাহীনা আক্তার রেহেনা, থানা কৃষকদের সভাপতি মোহাম্মদ আলী মেম্বার, জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক খন্দকার তুহিন পারভেজ আলাল, পৌর যুবদল নেতা মোঃ খোকন খান, মোঃ নাছির মিয়া ও মোঃ শরীফ খন্দকার প্রমূখ।

অন্যদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জের ২৫ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে নেমেছেন তৈমূর আলম খন্দকার। ইতিমধ্যে প্রথম দফায় ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শেষে দ্বিতীয় দফায় আরও ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলছে। গত ৭ এপ্রিল থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ চলে আসছে।

একই সঙ্গে করোনা পরিস্থিতিতে কৃষক যখন তার পাকা ধান কাটার শ্রমিক পাচ্ছেনা তখন কৃষকের পাশে দাড়াতে নেতাকর্মীদের আহ্বান জানান তৈমূর আলম খন্দকার। এ আহ্বানে ইতিমধ্যে রূপগঞ্জে শ্রমিকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে মাথায় করে বাড়িতে নিয়ে মাড়াই করে দিচ্ছেন।