ফতুল্লায় আব্দুল হামিদ প্রধানের উদ্যোগে ৫’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাসে ফতুল্লার চাঁদনী হাউজিং এলাকায় আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ প্রধান তার নিজস্ব অর্থায়নে ৫’শ কর্মহীন ও দরিদ্র মানুষের মাঝে পবিত্র মাসে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করেছে। পবিত্র রমজান মাসে মানুষের যাতে কষ্ট না হয় সেই চিন্তা করে নিজের সামর্থ অনুযায়ী রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

২৪ এপ্রিল শুক্রবার বিকেলে চাঁদনী হাউজিং এলাকায় সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করেন। বিতরণকৃত খাদ্যের মধ্যে রয়েছে ছোলা বুট, মুড়ি, চিনি, পিয়াইজ, তেল।

আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ প্রধান বলেন, করোনা ভাইরাসে সারা দেশে লকডাউন ঘোষণা করেছেন সরকার। তাই কর্মজীবি মানুষ কর্মহীন হয়ে পড়েছে। অনেক গরীব লোক আছে না খেয়ে আছে কারো কাছে হাত পেতে চাইতে পারে না। স্থানীয় ও ভাড়াটিয়া অনেক কষ্টে জীবন যাপন করছে। সরকার সবাইকে প্রতিনিয়ত খাদ্য সামগ্রী বিতরণ করছে। সরকারের পাশাপাশি যদি সমাজের বিত্তবানরা কর্মহীন ও দরিদ্র মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেয় কেউ না খেয়ে থাকবে না। আল্লাহ আমাদের অর্থ দেয়নি কিন্তু মানুষকে সাহায্য করার মন দিয়েছে। তাই পবিত্র রমজান মাসকে চিন্তা করে সামর্থ অনুযায়ী ৫’শ লোকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করি।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান দলের নেতাকর্মীদের মাধ্যমে ১০ হাজার লোকের মাঝে
খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। পর্যায়ক্রমে আরো করবে সেই ধরনের প্রস্তুতি নিচ্ছেন। আর আমার নেতা ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলও মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন এবং আরো করবেন। এ করোনা ভাইরাসের সাথে যাতে মোকাবেলা করতে পারে সবার কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপি শামীম ওসমান ও সাইফুল্লাহ বাদলের জন্য দোয়া প্রার্থনা করেন তিনি।