সোনারগাঁও পৌরসভার ৯নং ওয়ার্ডে ইঞ্জিনিয়ার মাসুমের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার ৯নং ওয়ার্ডের ভট্টপুর এলাকায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে গরীব অসহায় দুস্থ দিনমজুর খেটে খাওয়া শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

২৪ এপ্রিল শুক্রবার চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন সোনারগাঁ পৌর যুবলীগ নেতা কবির হোসেন, অপু সারওয়ার ও হারুন জয়।

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি বেসরকারি সহ সকল প্রতিষ্ঠান বন্ধ। এমন পরিস্থিতিতে সকল শ্রেণি পেশার ব্যক্তির আয়ের পথ বন্ধ। এতে অতি কষ্টে দিনাতিপাত কাটছে গরীব অসহায় দুস্থ দিনমজুর খেটে খাওয়া পরিবারগুলোর। এসব পরিবারের পাশে দাড়িয়েছেন মাসুদুর রহমান মাসুম। করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই তিনি তার ইউনিয়ন পিরোজপুরের প্রতিটি এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন।

সকারি বরাদ্ধের বাহিরেও তিনি তার নিজ তহবিল থেকে সহায়তা করছেন। শুধু তার ইউনিয়ন নয় ইতিমধ্যে পুরো উপজেলায় খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছেন তিনি। সেই সঙ্গে তিনি স্থানীয় সাংবাদিক ও পুলিশের নিরাপত্তার স্বার্থে তাদের মাঝে পিপিই প্রদানও করেছেন। সোনারগাঁয়ে অবস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে কর্মরত ৪র্থ শ্রেণির কর্মচারীদের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি।