সোনারগাঁয়ে করোনা রোগীর চিকিৎসা দেয়া ৩ চিকিৎসক কোয়ারেন্টিনে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনায় আক্রান্ত রোগীকে চিকিৎসা দেয়া তিন চিকিৎসককে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। ওই রোগী সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যাওয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সের তিন চিকিৎসককে হোম কোয়ারেন্টারে পাঠানো হয়।

১২ এপ্রিল গত রবিবার সকালে জ্বর ঠান্ডা ও কাশি নিয়ে এক মাদ্রাসা ছাত্র চিকিৎসা নিতে যায় সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এর আগে করোনা আক্রান্ত রোগী একটি ক্লিনিকে পরীক্ষা করতে যায়।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার সজিব তার উপসর্গ দেখে তাকে ঢাকা হাসপাতালে পাঠান তার নমুনা পরীক্ষা করার জন্য। রবিবার সকালে সে রোগী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে তার নমুনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসে।

সোমবার দুপুরে সে তার নমুনা রিপোর্ট সংগ্রহ করে ফের উপজেলা কমপ্লেক্সে গিয়ে ডাক্তার সজীবকে তার পরীক্ষার রিপোর্ট দেখান। রিপোর্ট দেখে ডাক্তার সজীব তার করোনার বিষয়টি নিশ্চিত করেন। এর আগে করোনা আক্রান্ত রোগী টিকেট কাটেন এবং ২ জন ডাক্তারকে তার রোগের বিষয়টি জানানোর কারনে হাসপাতালের ৩জন ডাক্তারকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়। এছাড়া যে ক্লিনিকটিতে সে পরীক্ষার জন্য গিয়েছিল সেই হাসপাতালটি লকডাউউন করা হয়।
এ ছাড়াও সন্ধ্যায় করোনা আক্রান্ত রোগীর বাড়িতে গিয়ে তার বাড়ির আশপাশের ১০টি বাড়ি লকডাউন করা হয়।