সোনারগাঁয়ের সাংবাদিকদের নিরাপত্তায় চেয়ারম্যান মাসুমের পিপিই উপহার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সাংবাদিকদের নিরাপত্তার বিষয়টি সবার আগে ভাবলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

করোনাভাইরাস প্রতিরোধে কর্মক্ষেত্রে সাংবাদিকদের সুরক্ষায় পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট(পিপিই) উপহার দিলেন দিয়েছেন আওয়ামীলীগের এই নেতা।

১১ এপ্রিল শনিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সোনারগাঁয়ে অবস্থিত প্রতিটি সাংবাদিক সংগঠনের প্রতিনিধিদের কাছে ৫টি করে পিপিই উপহারস্বরূপ তুলে দেন তিনি। একই সঙ্গে সোনারগাঁওয়ে কোনো সাংবাদিক সংগঠনের বাহিরে রয়েছেন এমন সাংবাদিকদেরও তিনি এই পিপিই প্রদান করেন।

এ সময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সংবাদকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা সাংবাদিকেরা করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি নিয়ে আমাদের যেভাবে তথ্য দিয়ে যাচ্ছেন, সেটা প্রশংসা দাবিদার। যেকোনো দুর্যোগ মোকাবিলায় আপনারা অপরিসীম দায়িত্ব পালন করেছেন। তেমনি করোনা–পরিস্থিতি সম্পর্কে সর্বদা আপডেট তথ্য দিয়ে থাকেন। নানাভাবে জনসাধারণকে সচেতন করে যাচ্ছেন, যা করোনার সংক্রমণের ঝুঁকি থেকে দেশবাসীকে রক্ষা করবে বলে মনে করছি।

তিনি আরও বলেন, আপনাদের কারনে আমরা করোনার নানাবিধ তথ্য পাই। যেমন করোনার লক্ষণ, প্রতিকার, প্রতিরোধ ও করোনায় কোথায় কী ঘটছে, কিভাবে অন্য দেশ করোনা মোকাবিলায় সফল হয়েছে ইত্যাদি। আপনাদের জীবনের ঝুঁকি নিয়ে আমাদের সহযোগিতা করে থাকেন। অবশ্যই আপনাদের সুরক্ষার প্রয়োজন রয়েছে। তাই করোনা প্রাদুর্ভাব থেকে আপনাদের সুরক্ষায় আমার পক্ষ থেকে পার্সোনাল প্রটেক্টিভ ইকুপমেন্ট (পিপিই) উপহার।