সোনারগাঁয়ে তিনটি গ্রামের অসহায় মানুষের মাঝে চেয়ারম্যান মাসুমের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাস প্রতিরোধে শারীরিক দুরত্ব বজায় রেখে তিনটি গ্রামের দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সোনারগাঁ উপজেরার পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

৫ এপ্রিল রবিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের প্রতাবেরচর, কাদিরগঞ্জ ও ঝাউচর ৩টি গ্রামের অসহায় মানুষের মধ্যে খাদ্য বিতরণ করেন তিনি। এসময় তিনি নিজে ও খাদ্য সামগ্রী নিতে আসা লোকজনকে শারীরিক দুরত্বে রেখে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন- পিরোজপুর ইউনিয়ন পরিষদের মেম্বার (সদস্য) সেলিম রেজা, মোশারফ হোসেন, আলমগীর, মমতাজ মেম্বার, যুবলীগ নেতা শাহবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাহ, লুৎফর রহমান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, মেঘনা শ্রমিক লীগের আহ্বায়ক তাজুল ইসলাম, কামাল হোসেন, আবু হানিফা, কামাল হোসেন ও আলমচাঁন প্রমূখ।

এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুদ বলেন, করোনা মোকাবেলায় পিরোজপুরের ৩টি গ্রামের অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করছি। পর্যায়ক্রমে অন্যান্য গ্রামের লোকদের মাঝ ত্রাণ বিতরণ করবো। একসাথে সবাইকে ত্রাণ দিতে গেলে সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রাখা সম্ভব না। আর শারীরিক দুরত্ব বজায় রাখতে না পারলে ত্রাণ বিতরণ করে কোন লাভ নেই। কারণ করোনা ভাইরাস এমন একটা রোগ শারীরিকভাবেই বেশী সংক্রমনের ভয় থাকে এতে করে করোনায় আমি সহ অন্যান্যরাও হতে পারে।

এখানে উল্লেখ্যযে, ৪ এপ্রিল তিনি ৭০ হিজড়া সম্প্রদায়ের মাঝে ৫০ হাজার টাকার অনুদান ও ২৫০ জন প্রতিবন্ধির মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। এর আগেও তিনি উপজেলার বিভিন্ন এলাকার অসহায় মানুসের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন।