সদর ও বন্দরে অসহায় মানুষের মাঝে সাখাওয়াতের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর থানা ও বন্দর থানার বিভিন্ন এলাকায় অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জের আলোচিত আইনজীবী নেতা ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি বেসরকারি সহ সকল প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এতে দিনমজুর খেটে খাওয়া মানুষের জীবিকা নির্বাহের পথও বন্ধ হয়ে গেছে। এমন পরিস্থিতিতে অসহায় গরীব দিনমজুর মানুষ কষ্টে দিনাতিপাত কাটছে। এসব মানুষের মাঝে চাল, ডাল, আলু ও পিয়াজ সহ খাদ্য সামগ্রী বিতরণ করেন সাখাওয়াত হোসেন খান।

৫ এপ্রিল রবিবার সকাল থেকে নারায়ণগঞ্জ শহরের উকিলপাড়া রেললাইন সহ বিভিন্ন এলাকায় গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ ছাড়াও বন্দরের বিভিন্ন এলাকায় গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। নারায়ণগঞ্জ জেলা যুবদলের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ এসব খাদ্য সামগ্রী স্থানীয় বিএনপির নেতাকর্মীদের কাছে পৌছে দেন। এসব খাদ্য সামগ্রী টিমওয়ার্কের মাধ্যমে বিএনপির নেতাকর্মীরা গরীব অসহায় মানুষের ঘরে ঘরে পৌছে দেন।

এ ছাড়াও গত ২৪ মার্চ নারায়ণগঞ্জ আদালতপাড়ায় করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিএনপির লিফলেট বিতরণ ও মাস্ক বিতরণ করেন সাখাওয়াত হোসেন খান। ২৬ মার্চ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডের মাসদাইর বাজার এলাকায় জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধানের উদ্যোগে ৫শতাধিক রিক্সাচালক ও পথচারী গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন সাখাওয়াত হোসেন খান।