নাসিকের ১৩নং ওয়ার্ডে সেলিম ওসমানের অনুদানের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা পরিস্থিতি মোকাবেলা মানুষ যখন ঘরবন্দি তখন নিম্ম আয়ের মানুষের মাঝে নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমানের ব্যক্তিগত তহবিল থেকে দুঃস্থ অসহায়দের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এমপি সেলিম ওসমানের অনুদানের খাদ্য সামগ্রী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডে বিতরণ করা হয়।

৩ এপ্রিল শুক্রবার রাতে সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডের মাসদাইরে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের সার্বিক তত্ত্বাবধানে ওয়ার্ডের অসহায় কর্মহীন দুঃস্থ্য মানুষদের বাড়ি বাড়ি গিয়ে এমপির অনুদান পৌছে দিয়েছেন নেতাকর্মীরা। সেই সাথে করোনার প্রকোপ থেকে রক্ষা পেতে সকলকে সচেতন থাকার আহবান জানান এবং বিনা কারনে ঘর হতে বের হতে নিষেধ করেন তারা।

প্রসঙ্গত, বিশ্বব্যাপী মহামারি রূপ নেয়া করোনা ভাইরাসের প্রকোপে বাংলাদেশেও আতঙ্ক ছড়িয়ে পরছে সর্বত্র। স্কুল কলেজ বন্ধ হয়ে গেছে অনেক আগেই, এবার ঘোষনা করা হয়েছে সাধারণ ছুটি। ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত দেশে সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। সেই সাথে দেশের সকল মার্কেট, সুপার মার্কেট ও দোকানপাট বন্ধ ঘোষণা করেছে দোকান মালিক সমিতি, বন্ধ হয়ে গেছে গণপরিবহন। শুধুমাত্র নিত্যপণ্যের দোকান ও ঔষধের দোকান ছাড়া বাকী সব বন্ধ রয়েছে। মোটামোটি লক ডাউনের পথে চলে যাচ্ছে দেশ। সারাদেশের রাজনীতিকেরা চেষ্টা করছেন করোনা প্রতিরোধে সাধারণ মানুষের পাশে দাড়াতে। সরকারী বেসরকারী পর্যায়ে চলছে সাহায্য সহযোগিতা। এমপি সহ জনপ্রতিনিধিরা সাধারণ মানুষের সেবায় এগিয়ে এসেছেন।

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি একেএম সেলিম ওসমান বতর্মান করোনা পরিস্থিতি মোকাবেলায় এবং কর্মহীন অসহায় হত দরিদ্র মানুষের দুর্ভোগ লাঘবে তার সংসদীয় এলাকার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে নিজ তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। ইতিমধ্যে নারায়ণগঞ্জের মানুষের কাছে ‘দানবীর’ উপাধী পাওয়া এমপি সেলিম ওসমানের এই অনুদানে খেটে খাওয়া সাধারণ মানুষের মুখে হাসি ফুটেছে বলে মনে করে অসহায় মানুষগুলো।