বন্দরে মদনগঞ্জ ফাঁড়ি পুলিশের কড়া টহল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে মহামারি আকার ধারণ করা করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে বন্দরের মদনগঞ্জ ফাঁড়ি পুলিশের টহল জোরদার করা হয়েছে। সামাজিক দূরত্ব নিশ্চিত করতে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

৩ এপ্রিল শুক্রবার দুপুর থেকে বন্দরের বিভিন্ন এলাকায় পুলিশ সদস্যদের কড়া টহল দিতে দেখা গেছে। মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সৈয়দ মিজানুর আহমেদের নেতৃত্বে পুলিশের একটি ফোর্স মদনগঞ্জ হতে শুরু করে পায়রা চত্বর, লক্ষ্যারচর, চরঘারমোড়া, ঘারমোড়া, চুনাভুড়া, আলিসাহদী, শুভকরদী, কলাগাছিয়া, নিশং, হাজরাদি চানপুর, বুরুন্দি, সাবদি বাজার, মিরকুন্ডি, বালুচর, ছোনখোলা, মুখফলদী, সেলসারদি, জিওধরা, কল্যান্দি, হাজিপুর, সোনাকান্দা, দড়ি সোনাকান্দা, বেপারিপাড়া, মাহমুদনগর সহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক ও শাখা সড়কে বেশ কড়া টহল দেয়া হয়।

এ সময় মাইকিং করে জনসমাগম এড়িয়ে লোকজনকে ঘরে ফিরে যাওয়ার নির্দেশনা দেয়া হয় তাদের পক্ষ থেকে এবং সরকার নির্দেশিত সকল নিয়ম-কানুন মেনে চলার পরামর্শ দেয়া হয়। এছাড়া থানার গুরুত্বপূর্ণ কয়েকটি স্থানে তল্লাশি বসায় পুলিশ।

পুলিশের পক্ষ থেকে জানানো হয় যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন তারা মাঠে থাকবে এবং তাদের টহল প্রতিনিয়ত অব্যাহত থাকবে।