আড়াইহাজারে জেলা ছাত্রদলের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আয়োজকরা দাবি করেছেন- কেন্দ্রীয় ছাত্রদলের নির্দেশনায় ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের উদ্যোগে আড়াইহাজারের দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

১ এপ্রিল বুধবার দুপুরে আড়াইহাজার উপজেলার থানার মোড়ে জেলা ছাত্রদলের উদ্যোগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে অসহায় দিনমজুর মানুষের মাঝে চাল, ডাল, আলু সহ খাদ্য সামগ্রী ও সাবান এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন নজরুল ইসলাম আজাদ।

প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম আজাদ বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ মোতাবেক আড়াইহাজার অসহায় মানুষের আছি এবং থাকবো।

তিনি আরও বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে আমাদেরকে সবাইকে সচেতন হতে হবে। আপনাদের সচেতনতাই পারে করোনা ভাইরাস সংক্রমণ রোধ করতে। দেশের যেকোন দুর্যোগ মূহূর্তে বিএনপির নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে থাকে। বিএনপি হচ্ছে সাধারণ মানুষের দল। আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

নারায়গঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটনের সভাপতিত্বে ও আড়াইহাজার থানা ছাত্রদল নেতা মোবারক হোসাইনের সার্বিক তত্ত্বাবধানে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি লুৎফর রহমান আব্দু, থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ডকাত সর্দার হাবিবুর রহমান হাবু, জেলা বিএনপির সাবেক যুব বিষয়ক সম্পাদক জুয়েল আহমেদ, থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু, থানা যুবদলের যুগ্ম আহবায়ক খাজা মাইনউদ্দিন, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, আড়াইহাজার পৌরসভা যুবদলের আহ্বায়ক কবির হোসেন, থানা ছাত্রদল নেতা মেহেদী হাসান, জহিরুল মোল্লা, সুমন মিয়া, আবুল বাশার সুমন, ছালাউদ্দিন সুমন, শওকত হোসেন পরাণ, বাকির মোল্লা, ইয়াছিন আরাফাত, খাইরুল ইসলাম রাসেল ও শ্যামল প্রমূখ।