‘যারা জীবনে ১০টাকা দিয়ে কাউকে সাহায্য করেনা তারাই মানুষের সমালোচনা করে’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক বলেন, ভালো কাজ করতে গেলে অনেকে ভুল খোজার চেষ্টা করে আর একটু ভুল পেলেই তা নিয়ে সমালোচনা করা শুরু করে। যারা জীবনে ১০ টাকা দিয়ে কাউকে সাহায্য করেনা তারাই মানুষের সমালোচনা করে। ঐসব কথাই কান না দিয়ে আপনারা আপাদের কাজ করে যান।
১ এপ্রিল বুধবার দুপুরে সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের সদস্য মোঃ আলাউদ্দিন হাওলাদারের তত্ত্বাবধানে নয়ামাটি এলাকায় অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করতে এসে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আপনারা যারাই খাদ্য সামগ্রী বিতরণ করবেন দেখে দেখে রিক্সাওয়ালা, শ্রমিক, ভিক্ষুক ও দিন আনে দিন খায় এমন লোক দেখে দিবেন। তবে ভিড় জমানো যাবেনা আপনারা ঘরে ঘরে গিয়ে দিয়ে আসবেন।

এসময় উপস্থিত ছিলেন- কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল আলম সেন্টু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, নাঞ্জঃ জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী, ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতা মো. ইছাহাক, কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, বিশিষ্ট সমাজ সেবক মো. বিল্লাল হোসেন, আওয়ামীলীগ নেতা মো. লিটন।