সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোডে গাড়ি তল্লাসী করে ইয়াবা উদ্ধার, মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চিটাগাংরোড এলাকায় অভিযান চালিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-১১) এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫ হাজার ৯’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। একই সঙ্গে মাদক বিক্রয়ে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়। ১ এপ্রিল বুধবার বিকেলে র‌্যাব-১১ কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান।

তিনি জানান, গত ৩১ মার্চ রাত ১১টায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চিটাগাংরোড এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসে তল্লাসি করে ৫ হাজার ৯’শ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ২ হাজার ১’শ ৫০ টাকা উদ্ধার করা হয় এবং ইয়াবা পাচারের দায়ে মাদক ব্যবসায়ী মোঃ আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়। এ সময় ইয়াবা পাচারে ব্যবহৃত একটি নোহা মাইক্রোবাসও জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, মাদক ব্যবসায়ী মোঃ আনোয়ার হোসেনের বাড়ি চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানাধীন মাইজপাড়া এলাকায়। সে মাইক্রোবাসে যাত্রী পরিবহনের আড়ালে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা চট্টগ্রাম অঞ্চলের দিক থেকে আনয়ন করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছে। মূলত মাইক্রোবাস চালানো তার একটি ছদ্মবেশ মাত্র। জিজ্ঞাসাবাদে সে আরো স্বীকার করে যে দীর্ঘদিন ধরে এভাবে অভিনব কৌশলে ইয়াবা পাচার করে আসছে এবং তার একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা।