বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী দিলেন অতিরিক্ত জিআইজি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতিতে কর্মহীন সমাজের সুবিধাবঞ্চিত পিছিয়ে পড়া জনগোষ্ঠী বেদে সম্প্রদায়ের সদস্য সহ নিম্ম আদায়ের মানুষের মাঝে পুলিশের পক্ষ হতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

১ এপ্রিল বুধবার বিকালে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের পক্ষ হতে ফতুল্লা মডেল থানাধীন দূর্গম এলাকার বক্তাবলীতে আটকা পড়া বেদে সম্প্রদায়ের পরিবারের মাঝে ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো. আসাদুজ্জামান এ খাদ্য সামগ্রী দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (অপরাধ) জিহাদুল কবির, নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক-অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন, পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহাদাত হোসেন, পরিদর্শক (অপারেশন) তরিকুল ইসলাম সুজন, পরিদর্শক (আইসিপি) আজগর হোসেন প্রমূখ।

অতিরিক্ত ডিআইজি মো. আসাদুজ্জামান বলেন, করোনা ভাইরাসে সরকার সব ধরণের পদক্ষেপ গহণ করছে। করোনাভাইরাসে সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে। নিজে সচেতন হন অন্যকে সচেতন হওয়ার জন্য সবাই যেন ঘরমুখী হয়। নিম্ম আয়ের মানুষ যারা কর্মহীন হয়ে পড়ছে সেই সকল পরিবারকে সরকার সাহায্য সহযোগিতা করছেন। ঘর থেকে যেন কেউ বাহিরে না বের হয়। আর সারা দেশে আমাদের ডিআইজি হাবিবুর রহমানের পক্ষ হতে সমাজের সুবিধাবঞ্চিত পিছিয়ে পড়া জনগোষ্ঠী বেদে সম্প্রদায়ের সদস্যদের খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। আর পুলিশের পক্ষ থেকে সব জায়গায় নিম্ম আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে। পুলিশ জনগণের পাশে সব সময় ছিলো এবং সব সময় পাশে থাকবে। দেশের মানুষ সামাজিক দুরত্ব বজায় থাকে এবং কেউ যেন বিনা কারনে ঘর থেকে বের না হয় সেজন্য দেশবাসীর প্রতি আহবান করেন।