ফতুল্লায় গরু ধর্ষণের অভিযোগে তাওলাদ গ্রেপ্তার!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় গরু ধর্ষণের অভিযোগে তাওলাদ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গুরুর খামারে প্রবেশ করলে খামারের মালিক সিসি ক্যামেরায় বিষয়টি দেখতে পান। ২৮ মার্চ শনিবার রাতে ফতুল্লা থানাধীন বক্তাবলী এলাকায় এই ঘটনা ঘটে।

জানাগেছে, গ্রেপ্তারকৃত তাওলাদ হোসেন (৩২) বক্তাবলী রাধানগর এলাকার মৃত রহম আলীর ছেলে। এ ঘটনায় গরুর খামারের মালিক বক্তাবলীর মৃত সামেদ আলীর ছেলে আব্দুল লতিফ (৬৫) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন। যার মামলা নং-৬৬।

মামলায় বাদী অভিযোগ করেন, তার নিজস্ব একটি গরুর খামার রয়েছে। সেখানে সিসি ক্যামেরা লাগানো রয়েছে। প্রতিদিনের ন্যায় গত শনিবার রাতেও তিনি তার খামারে থাকা সকল গরুগুলোকে খাবার দিয়ে এসে ঘুমিয়ে পড়েন।

তিনি জানান, তার এক ছেলে মাইনুদ্দিন কুয়েত প্রবাসী। গরুর খামারে লাগানো সিসি ক্যামেরায় কুয়েতে বসে সবকিছু দেখতে পারে। সেই সুবাধে গরুর সাথে ওই তাওলাদ ভ্যাবিচারের দৃশ্য দেখতে পায়। পরে ঘটনার সাথে সাথে ফোন করে বিষয়টি বাদীকে অবহিত করলে তিনি ঘরের থেকে বের হয়ে চোর চোর বলে ডাক-চিৎকার করতে থাকেন। তার ডাক-চিৎকারে আসপাশের লোকজন এগিয়ে এলে তাওলাদ হোসেন দ্রুত পালিয়ে যায়।

পরবর্তীতে বাদী সহ স্থানীয় এলাকাবাসী খামারে থাকা সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে দেখতে পায় যে তাওলাদ হোসেন উলঙ্গ হয়ে গরুর বায়ু পথ দিয়ে ধর্ষণ (ব্যাভিচার) করছিল।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের এসআই আশিষ কুমার জানান, বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে এবং সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে ঘটনার সত্যতা প্রাথমিকভাবে প্রমাণ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার দুপুরে স্থানীয়দের সহায়তায় তাওলাদ হোসেন গ্রেপ্তার করা হয়।