চারটি থানায় ৩ হাজার পরিবারের মাঝে অয়ন ওসমানের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর, ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও বন্দরের বিভিন্ন এলাকার তিন হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন একেএম অয়ন ওসমান। ৩১ মার্চ মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জ বাপ্পি চত্বর এলাকা থেকে সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

পরে গাড়ী যোগে সদর, ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও বন্দরের বিভিন্ন এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীদের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রধান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাঈল রাফেল প্রধান, মহানগরের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, মহানগর ছাত্রলীগ নেতা আহাম্মেদ কাউছার, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শাহরিয়া রেজা হিমেল, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি নাছিম মাহমুদ তপন, শুভ রায়, মহানগর ছাত্রলীগ নেতা সুমিত, শাহরিয়া বাপ্পি, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুব হাসান সৌরভ, ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান জুয়েল ও ফয়সাল প্রমূখ।

ছাত্রলীগ নেতারা জানান, করোনাভাইরাসের প্রভাবে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানগুলো সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। এজন্য নারায়ণগঞ্জের খেটে খাওয়া সাধারণ মানুষ বিপাকে পড়েছেন। তাই তাদের পাশে দাঁড়িয়েছেন অয়ন ওসমান। তার নিজ অর্থায়নে তিন হাজার পরিবারের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। প্রতিটি প্যাকেটে চাল, ডাল, তেল, পিয়াজ সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী।