সোনারগাঁয়ে মান্নানের নির্দেশনায় শ্রমিকদলের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাসে খেটে খাওয়া সাধারণ মানুষের আয়ের পথ যখন বন্ধ তখন জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নানের নির্দেশে দুই শতাধিক অসহায় গরীব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদল।

‘মানুষ মানুষের জন্য’ এই শ্লোগানে আজহারুল ইসলাম মান্নানের দিকনির্দেশনায় হতদরিদ্র অসহায় গরীব মানুষের পাশে দাড়িয়েছেন বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এবার শ্রমিকদলের নেতাকর্মীরাও মহামারিতে বিপদগ্রস্থ মানুষের মাঝে এসে দাড়িয়েছেন।

৩১ মার্চ মঙ্গলবার বিএনপি নেতা আজহারুল ইসলাম মান্নানের নির্দেশে নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মজিবুর রহমানের উদ্যোগে সোনারগাঁ থানা শ্রমিক দলের পক্ষ থেকে উপজেলার কাচঁপুর এলাকায় দুই শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন- কাচঁপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম হক, নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, কাচঁপুর ইউনিয়ন বিএনপির নেতা ফজল হোসেন সহ বিএনপির শ্রমিকদল, ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবকদল ও কাচঁপুর ইউনিয়ন বিএনপির অন্যান্য নেতা কর্মীরা।

এখানে উল্লেখ্যযে, গত এক সপ্তাহ যাবত সোনারগাঁও উপজেলা যুবদলের পক্ষ থেকে মাস্ক, স্যানিটাইজার বিতরণ এবং জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে। সেই সঙ্গে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপনের উদ্যোগে এবং জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক সেলিম হোসেন দিপুর উদ্যোগে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ সহ জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে। সেই সঙ্গে তারা করোনাভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতনতায়ও কাজ করছেন।