সোনারগাঁয়ে ভূঁইয়া ফাউন্ডেশনের পক্ষে মাস্ক, স্যানিটাইজার ও গ্লাভস বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নোবেল করোনাভাইরাস থেকে জনসাধারণকে সচেতন করতে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও হাটবাজারের সাধারণ মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, লিফলেট ও হ্যান্ড গ্লাভস বিতরণ করেছেন সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা লায়ন মাহবুবুর রহমান বাবুল।

২৫ মার্চ বুধবার সকালে উপজেলার বারদী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও হাটবাজার ঘুরে ঘুরে এবং গ্রামের সাধারণ মানুষের মধ্যে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেন আওয়ামী লীগ নেতা লায়ন মাহবুবুর রহমান বাবুল।

এ সময়ে হ্যান্ড স্যানিটাইজার দিয়ে সাধারণ মানুষের হাত পরিস্কার করান এবং হাত ধোয়ার সাবান বিতরণ করেন তিনি।
করোনা ভাইরাসের বিস্তারে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দিয়ে লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন থাকতে হবে। করোনাভাইরাস সংক্রমণে ঝুঁকিরোধে ঘনঘন সাবান দিয়ে হাত ধোয়া, যেখানে সেখানে থু থু বা কফ না ফেলা, হাত দিয়ে নাক-মুখ-চোখ স্পর্শ না করার আহবান জানান তিনি। আর বিদেশ ফেরত প্রবাসীদের ১৪দিনের হোম কোয়ারেন্টাইন নিজ ঘরে আলাদা থাকার অনুরোধ জানান লায়ন বাবুল।

এ সময় আরোও উপস্থিত ছিলেন- সোনারগাঁ ভূঁইয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম ভূঁইয়া, বারদী ইউনিয়নের সাবেক মেম্বার আব্দুল মান্নান, সাবেক মেম্বার জসিম উদ্দিন জজ, সাবেক মেম্বার আব্দুল করিম, আওয়ামীলীগ নেতা রুহুল আমিন মোল্লা, বারদী ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই ও ৪নং ওয়ার্ডের সভাপতি মোঃ ফিরোজ প্রমূখ।