করোনা প্রতিরোধে জনগণের পাশে সোনারগাঁয়ের রাজনীতিকেরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মহামারি করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা তৈরিতে কাজ করছে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন, ব্যক্তি ও প্রতিষ্ঠান। ২৫ মার্চ বুধবার সরেজমিনে দেখা যায়, সোনারগাঁয়ের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় সচেতনতামুলক লিফলেট, হ্যান্ডওয়াশ ও দারিদ্র অসহায়দের মাঝে চাল, ডাল সহ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন আওয়ালীগ নেতা ও সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু কলেজ রোডে সচেতনতামূলক লিফলেট, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। এ ছাড়াও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম উপজেলার মেঘনা শিল্পনগরী এলাকায়, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হা-মীম শিকদার শিপলু উপজেলার মহজুমপুর বাজারে, সমাজসেবী সংগঠন ব্রাইট সোনারগাঁ ছোট শীলমান্দী গ্রামে ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব পিরোজপুুর ইউনিয়নের ঝাউচর গ্রামে সচেতনতামূলক লিফলেট, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

একই দিন উপজেলার কাচপুর ইউনিয়ন এলাকায় জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁও উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপন নিজ উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার তৈরি করে মানুষের মাঝে বিতরণ করেছেন। বারদী এলাকায় যানবাহনে বিশুদ্ধকরণ ওষুধ দিয়েছেন জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক সেলিম হোসেন দিপু। একই এলাকায় আওয়ামীলীগ নেতা লায়ণ বাবুল মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেছেন।

এসময় সকলেই করোনা প্রতিরোধে সচেতনতা গড়ে তোলার আহবান জানান। সবাইকে সচেতন হয়ে ঘরে অবস্থান নিতে পরামর্শ দেন।