আজমেরী ওসমানের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টির প্রয়াত প্রেসিডিয়াম সদস্য সাবেক চার বারের এমপি নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের উদ্যোগে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

১৭ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় মহানগরীর কলেজ রোড এলাকায় এ দোয়া মাহফিল ও কেক কাটা হয়। নাসিম ওসমান দুঃস্থ কল্যাণ সংস্থার সভাপতি তরিকুল ইসলাম লিমনের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রয়াত এমপি বীরমুক্তিযোদ্ধা নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান।

প্রধান অতিথির বক্তব্যে পারভীন ওসমান বলেন, খুব অল্প সময়ের জন্য আমরা জাতির জনককে পেয়েছিলাম। আজকে আমরা স্বাধীন শুধুমাত্র তার জন্যেই। কিন্তু মাত্র দেশ স্বাধীনের মাত্র সাড়ে তিন বছরের মাথায় জাতির জনককে স্বপরিবারে হত্যা করা হয়। আসলে আমরা কোন জাতির পরিচয় দিলাম! যার জন্য স্বাধীনতা পেলাম তাকেই হত্যা করে ফেললাম!

তিনি আরো বলেন, আমি এবং আমার পরিবার আপনাদের কাছে অনেক ঋণী। দিন যত যাচ্ছে ওনার (প্রয়াত এমপি নাসিম ওসমান) প্রতি আপনাদের ভালোবাসা যেন আরো বেড়ে যাচ্ছে। আপনারা আমার পরিবারের জন্য দোয়া করবেন যাতে আপনাদের এই ভালোবাসার প্রতিদান আমরা দিয়ে যেতে পারি। আজকের আয়োজন আরো বড় হওয়ার কথা ছিলো, কিন্তু করোনা ভাইরাসের কারণে সব আয়োজন শিথিল হয়ে গেছে। আমাদের এখন উচিত বেশি বেশি প্রার্থনা করার।

আলোচনা শেষে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। পরে কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন করা হয়।