আমরা দেশের জন্য জনগণের জন্য রাজনীতি করি: ফাইজুল ইসলাম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৭ মার্চ মঙ্গলবার বাদ মাগরিব নারায়ণগঞ্জের ফতুল্লার থানাধীন দক্ষিণ কায়েমপুরের ও উত্তর তল্লা এলাকায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম বলেন, যে নেতার জন্ম না হলে আমরা স্বাধীন দেশ পেতাম না, পারতাম না বাংলাতে কথা বলতে। আজ এ মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন হয়েছে।

তিনি আরও বলেন, আমরা বঙ্গবন্ধুর সৈনিক আমরা রাজনীতি করি দেশের জন্য জনগণের জন্য। বাংলাদেশে করোনা ভাইরাসের কারনে মুজিববর্ষের জমকালো আয়োজন সংক্ষিপ্ত করা হয়ে। সকলেই দোয়া করবেন বঙ্গবন্ধুর জন্য, দোয়া করবেন আমাদের সোনার বাংলার কারিগর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

আবুল হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন, ফতুল্লা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম নিপু, ফতুল্লা ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ আলম, ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইকবাল, সাধারণ সম্পাদক হান্নান, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সাগর, সাধারণ সম্পাদক বাবু সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এর পর বঙ্গবন্ধু ও দেশ জাতির উদ্দেশ্য দোয়া করা হয়। দোয়া ও মিলাদ মহাফিল শেষে কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন করা হয়।