সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-১১) এর অভিযানে নারায়ণগঞ্জের সোনারগঁয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ৪২৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। সেই সঙ্গে মাদক বিক্রয়ে প্রাইভেটকার জব্দ করা হয়। ৮ মার্চ রবিবার বিকেলে র‌্যাব-১১ কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুুলিশ সুপার জসিম উদ্দীন এ তথ্য জানান।

তিনি জানান, ৭ মার্চ শনিবার রাত ৯টায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষারিয়ার চর, মেঘনাঘাট এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে সন্ধিগ্ধ একটি প্রাইভেটকারে তল্লাশী করে ৪২৯ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ ২৯ হাজার ৭’শ ৪০ টাকা উদ্ধার সহ মাদক ব্যবসায়ী মোঃ শাহিন ও বাসুদেব দাসকে গ্রেপ্তার করা হয়। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, আসামী মোঃ শাহিন এর বাড়ী নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন পারাইন এলাকায় এবং বাসুদেব এর বাড়ী মিঠাবো এলাকায়। গ্রেপ্তারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

জিজ্ঞাসাবাদে তারা আরোও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করায় এবং প্রাইভেটকার যোগে বিশেষ কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে।