সরকারের আতংক খালেদা জিয়া ও তারেক জিয়া: এটিএম কামাল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেছেন, বর্তমান সরকারের আতংক বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমান। যার ফলশ্রুতিতে তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সরকারের প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় আজ কারাগারে। আর তারুণ্যের অহংকার তারেক রহমান দেশে আসতে পারছেনা।

এটিএম কামাল আরও বলেন, শুধু তাই নয় এই দেশের বিরুদ্ধে যে ষড়যন্ত্র হচ্ছে সেই ষড়যন্ত্রে শিকার হয়ে সারা জাতি আজ কারাবন্দী। দিন দিন যেভাবে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধি হচ্ছে তাতে করে গোটা জাতি আজ দিশেহারা। সেই সাথে দেশের মানুষের বাক-স্বাধীনতা, মৌলিক অধিকার হরণ করে নিয়ে গণতন্ত্রকে গলা টিপে হত্যা করা হচ্ছে। এই অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে গেলেই সরকার পুলিশ দিয়ে বিএনপি নেতা কর্মীদের মামলা হামলা করে হয়রানী করছে। এইভাবে একটা দেশ চলতে পারে না। তাই এখনও সময় আছে দেশ ও জাতির অধিকার ফিরিয়ে দিন। নতুবা এর জন্য জাতির কাঠগড়ায় আপনাদের জবাবদিহি করতে হবে।

৭ মার্চ শনিবার বিকেলে শহরের কালিবাজার এলাকায় মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৪তম কারাবরণ দিবস উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- মহানগর বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান মুকুল, অ্যাডভোকেট রফিক আহম্মেদ, অ্যাডভোকেট রিয়াজুল ইসলাম আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক শাহরিয়ার চৌধুরী ইমন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধুরী, মাকিদ মোস্তাকিম শিপলু ও যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া প্রমূখ।