ফতুল্লায় ব্যবসায়ীর আত্মহত্যা, প্রথম স্ত্রীর বিরুদ্ধে মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রথম স্ত্রীর নির্যাতন সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন গামের্ন্টস ব্যবসায়ী মোঃ জাকির হোসেন। ৬ মার্চ শুক্রবার রাতে ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের মাহমুদপুর এলাকায় মনির হোসেনের মাছের খামারের পরিত্যাক্ত ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় মৃত জাকির হোসেনের বাবা রইছ মিয়া (৭০) বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এই মামলায় জাকিরের ১ম স্ত্রী বিলকিস আক্তারকে আসামী করা হয়।

এ মামলা সূত্রে জানাযায়, বি-বাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানাধীন বাহেরচর গ্রাম এলাকার রইছ মিয়ার বড় ছেলে জাকির হোসেন। তিনি গত ১৮ বছর আগে একই জেলা ও থানাধীন গ্রামের আব্দুল মান্নানের মেয়ে বিলকিস আক্তারকে বিবাহ করেছেন। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে ২টি ছেলে সন্তান জন্ম নেয়। গত ৩ বছর আগে ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের মাহমুদপুর এলাকায় আসে এবং ভাড়া থাকে।

প্রথমে তিনি গামের্ন্টসে চাকুরী করতেন। পরে তিনি গামের্ন্টস ব্যবসা শুরু করেন। এরপর তিনি ২য় বিবাহ করে তার ঘরেও দুই ছেলে জন্ম নেয়। এই নিয়ে প্রথম স্ত্রীর সাথে মনোমালিন্য চলছে। এইদিকে তার গামের্ন্টস ব্যবসায় লোকসান হওয়ায় তাদের সাংসারিক সমস্যা সৃষ্টি হয়। একপর্যায় গত ৫ মার্চ স্ত্রী বিলকিসের সাথে ঝগড়া হলে বিলকিস তার স্বামী জাকিরের মাথায় প্লেট দিয়ে আঘাত করে। স্ত্রীর এই এনেহ কান্ডে লজ্জায় ৬ মার্চ মাহমুদপুরের মনির হোসেনের মাছের খামারে একটি পরিত্যাক্ত ঘরে লোহার এ্যাগেলের সাথে গামছা জড়িয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে জাকির হোসেন।