মুক্তিযোদ্ধাদের সঙ্গে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময়

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম। এর আগে তিনি সকলের সঙ্গে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। ৩ মার্চ মঙ্গলবার সকালে সোনারগাঁ উপজেলা পরিষদের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনি, মুক্তিযোদ্ধা বাতেন মোল্লা, মফিজুল ইসলাম, মাজহারুল ইসলাম, সকল ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার সহ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সমিতির সভাপতি সোনিয়া আক্তার ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান প্রমূখ।

সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি মতবিনিময় সভায় বলেন, সকল মুক্তিযোদ্ধারা মৃত্যুকে বুকে ধারণ করে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছি। আমরা অতীতের ন্যায় বর্তমানেও দেশের কল্যাণে নিজের জীবন উৎসর্গ করতে দ্বিধাবোধ করবোনা। আজ যে সম্মান ইউএনও আমাদেরকে দিয়েছেন, তা আমরা মনে রাখবো। যেকোনো ভালো ও জনকল্যাণ কাজে আমরা সকল মুক্তিযোদ্ধারা তার পাশে থাকবো ইনশাআল্লাহ।

নির্বাহী অফিসার (ইউএনও) সাইদুল ইসলাম বলেন, আমি বাংলাদেশের সন্তান, যারা যুদ্ধ করে দেশকে স্বাধীন করলো তাদের সম্মান করবো না তা কি করে সম্ভব। আমি চাই সকল মুক্তিযোদ্ধাদের সাথে নিয়ে পুরো সোনারগাঁবাসীর পাশে থেকে আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে। সেক্ষেত্রে আমি সকলের সহযোগিতা চাই।