সোনারগাঁও প্রেস ইউনিটির কমিটি: সভাপতি ফরিদ, সেক্রেটারি ফারুক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের সাংবাদিকদের সংগঠন সোনারগাঁও প্রেস ইউনিটির কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ফরিদ হোসেনকে সভাপতি ও ফারুক হোসেনকে সেক্রেটারি নির্বাচিত করা হয়। সংগঠনটির সকল সদস্য কণ্ঠভোটের মাধ্যমে নতুন কমিটি নির্বাচিত হয়।

৩ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকার ঈশাখাঁ মোবাইল মার্কেটের ৩য় তলায় প্রেস ইউনিটির অস্থায়ী কার্যালয়ে এক সভায় সকল সদস্যের সিদ্ধান্তক্রমে বিগত কমিটি ভেঙ্গে দেয়া হয়। পরে সদস্যদের কন্ঠভোটের মাধ্যমে অনলাইন নিউজ পোর্টাল ‘নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম’ এর প্রকাশক ও দৈনিক বর্তমান পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি ফরিদ হোসেনকে সভাপতি এবং দৈনিক জনকন্ঠ পত্রিকা ও বাংলাদেশ টুডে এর সোনারগাঁ প্রতিনিধি ফারুক হোসেন সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন- ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, চ্যানেল আই টিভির স্টাফ রিপোর্টার আক্তার হাবিব, চারদিক সাময়িকীর সম্পাদক ও দেশ রূপান্তর পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি রবিউল হুসাইন।

কমিটিতে সহ-সভাপতি পদে দ্যা নিউজ টুডে এর নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক ইনকিলাব এর সাব-এডিটর মোঃ রহুল আমিন, কোষাধ্যক্ষ শিক্ষার কন্ঠস্বর পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি আমিনুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলোচিত কন্ঠ পত্রিকার সাব-এডিটর রেজাউর করিম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নব অভিযান পত্রিকার স্টাফ রিপোর্টার পরিমল বিশ্বাস, কার্যকরী সদস্য মোকাররম হোসেন মোল্লা মামুন, মাজহারুল ইসলাম রোকন, জয়নাল আবেদীন ও খন্দকার মাজেদুল ইসলাম সম্রাট।