দারোগ আলী প্রধানের মৃত্যুতে ছগীর আহমেদের গভীর শোক প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার দরপত ঠোটালিয়া গ্রামের প্রবীণ রাজনীতিক ও সমাজ সেবক দারোগ আলী প্রধান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আসন্ন সোনারগাঁও পৌর নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী ছগীর আহমেদ।

জানাগেছে, ১৫ ফেব্রুয়ারি শনিবার সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। দীর্ঘদিন যাবত তিনি হৃদরোগ সহ গুরুত্বর রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি তার স্ত্রী, ৪ ছেলে সন্তান ও দুই কন্যা, নাতি নাতনি সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার বাদ আসর দরপত ঈদগাহে তার নামাজে নামাজে শেষে স্থানীয় করবস্থানে দাফন করা হয়।

জানাযায় স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্গ সহ বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ছগীর আহমেদ, পৌর জাতীয়পার্টির আহ্বায়ক এমএ জামান, আওয়ামীলীগ নেতা মোতাবেল মিয়া স্বপন, পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল মিয়া, জাতীয় পার্টির নেতা আক্তার ভূঁইয়া, শামীম মিয়া সহ বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মরহুমের জানাযায় উপস্থিত হয়ে ছগীর আহমেদ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং সকলের কাছে তার আত্মার মাগফেরাত কামনায় দোয়া প্রার্থনা করেন। সেই সঙ্গে মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

প্রবীণ এই রাজনীতিক ও সমাজ সেবক দারোগ আলী প্রধান দীর্ঘদিন যাবত স্থানীয় সামাজিক উন্নয়নে কাজ করেছেন। সেই সঙ্গে স্কুল মসজিদ মাদ্রাসা সহ রাস্তাঘাট নির্মাণে জনপ্রতিনিধিদের দ্বারস্থ হয়ে এলাকার জন্য কাজ করেছেন। এলাকায় তার ব্যাপক সুনাম ছিল। গত পৌর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটিতেও তাকে সদস্য পদে রাখা হয়।