নিজের সন্তানের মত পাশের বাড়ির ছেলেটিকেও শাসন করুন: ওসি আসলাম হোসেন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:
নিজের সন্তানকে যেভাবে ভালো করার জন্য উপদেশ ও চেষ্টা করবেন ঠিক তেমনি ভাইয়ের ছেলে ও পাশের বাড়ির ছেলেটিকে শাসন করতে হবে। তাহলেই সমাজ পরিবর্তন হবে। মাদক ইভটিজিং রোধ করা সহজ হবে। সমাজকে ভালো করতে হলে সমাজের সবাইকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। এ কথাগুলো বলেছেন, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন।
তিনি ১৪ ফেব্রুয়ারী সন্ধ্যায় ফতুল্লা চৌধুরীবাড়ি বিশিষ্ট কণ্ঠ শিল্পী মার্ক সংগীত একাডেমীর পরিচালক ও মনন সাহিত্য সংগঠনের সভাপতি এস.এ শামীমের স্ত্রী কন্ঠশিল্পী মরহুম আনজুমান আরা অনু‘র ২য় মৃত্যু বার্ষিকী ও মনন সাহিত্য সংগঠনের ৭২ তম সাহিত্য সভার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি বক্তব্য রাখেন। তিনি আরো বলেন, কবি সাহিত্যিক সমাজের আয়না। তাদের লিখুনিতে সমাজ পরিবর্তন করা সম্ভব। আপনারা আমাকে তথ্যদিন। পুলিশ আগের মতো নেই। এখন পুলিশ জনগণের কাতারে আছে। এখন পুলিশকে আপনি সরাসরি তথ্যদিতে পারবেন। পুলিশ আপনার বন্ধু। সমাজের শ্রেষ্টদের লালন দুষ্টদের দমন করতেই আমি চাই। আমার থানায় এসে আপনারা সরাসরি আমার কাছ থেকে সেবা পাবেন। আমি কবি শিল্পীদের শ্রদ্ধা করি।
এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এস.এ শামীম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক কবি কামাল হোসেন চৌধুরী ছড়াকার সিরাজুল ফরিদ, কবি মুহাঃ জালাল উদ্দিন নলুয়া, চঞ্চল মেহেমুদ কাশেম, কামাল সিদ্দিকী, ফরিদা ইয়াসমিন সুমনা, মানিক চক্রবর্তী, নজরুল ইসলাম শান্তু, এস.এম সাহাব উদ্দিন, উপস্থিত কবিদের মধ্যে কবিতা পাঠ করেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্মসম্পাদক কবি সাংবাদিক এ.আর কুতুবে আলম, লুৎফা জালাল, রহমান আজিজ, এসএম মুনসুর আলী, চাঁনমিয়া চান্দু, মাসুদ খান, মাসুদ রানা, আলতাফ হোসেন, রায়হান, গিয়াস উদ্দিন,সাফিয়া বেগম সহ আরো অনেকে। অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন কবি ও কন্ঠশিল্পী মাবিয়া রহমান,সাংবাদিক কবি নাট্যাভিনেতা আনোয়ার হোসেন সজীব। আপ্যায়নে ছিলেন সাংবাদিক সৈয়দ সাজ্জাদুর রহমান সাজু ,সৈয়দা আশা মনি প্রমুখ।