ফতুল্লায় নারীকে মারধর, পলাশ সহ ৫জনের বিরুদ্ধে মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লায় নারী নিযার্তন মামলার বাদী সাহেলা বেগমকে মারপিট করেছে আসামী পক্ষের লোকজন। এ ঘটনা ঘটেছে গত ১১ ফেব্রুয়ারী বিকেল ৩টায়। এব্যাপারে ফতুল্লা মডেল থানায় সালেহা বেগম বাদী হয়ে আরেকটি মামলা দায়ের করেছে।

এ মালা সূত্রে জানা যায়, ফতুল্লার পাইলট উচ্চ বিদ্যালয়ে সংলগ্ন এলাকার মৃত সাজু মেম্বারের মেয়ে সালেহা বেগম। তার সাথে বিবাহ হয় মৃত আজিজ দেওয়ানের ছেলে টিটু দেওয়ানের সাথে। বিয়ের পর থেকেই টিটু ও তার পরিবার বিভিন্ন সময় সালেহাকে নানা ভাবে নির্যাতন করে আসছে। প্রথম স্ত্রী সালেহার অনুমতি না নিয়ে টিটু দেওয়ান দ্বিতীয় বিবাহ করে। এরপর থেকেই সালেহার সাথে টানা পোড়া সম্পর্ক চলতে থাকে। একপর্যায় সালেহা বেগম বাদী হয়ে নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতে নারী নির্যাতন মামলা দায়ের করেন স্বামী টিটু ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে।

গত ১১ ফেব্রুয়ারী বিকেলে আদালত পাড়া থেকে জেলা পরিষদের রাস্তা দিয়ে বাসায় ফেরা পথে টিটু‘র ছোট ভাই পলাশ (৪২), রনি দেওয়ান (৪০),দ্বীপক (৩৬) সহ অজ্ঞাতনামা ৪/৫ জন মিলে মারপিট করেছে সালেহাকে।সালেহা চিকিৎসা শেষে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে। পুলিশ জানায়, ঘটনায় যারা যারা জড়িত তাদের প্রত্যেককে গ্রেপ্তার করা হবে।