নৌকার প্রার্থী তাপসের পক্ষে জুয়েল মোহসীনের নেতৃত্বে আইনজীবীদের গণসংযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপসের পক্ষে নির্বাচনী গণসংযোগ করে ভোট প্রার্থনা করেছেন নারায়ণগঞ্জের আইনজীবীরা।

২৪ জানুয়ারি শুক্রবার নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আসন্ন নির্বাচনে সভাপতি প্রার্থী অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়ার নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের নেতৃবৃন্দ দিনব্যাপী গণসংযোগ করেন।

ওইদিন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৯নং ও ৭০নং ওয়ার্ডের ডেমরা, স্টাফ কোয়ার্টার ও মালা মার্কেট সহ বিভিন্ন এলাকায় গিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। এসময় তারা বর্তমান সরকারের নানা উন্নয়নমূলক দিক সাধারণ ভোটারদের মাঝে তুলে ধরেন এবং নৌকার প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপসকে বিজয়ী করে সরকারের উন্নয়নধারা অব্যাহত রাখতে ভোটারদের প্রতি আহ্বান জানান। এ সময় নারায়ণগঞ্জের কয়েকশ আইনজীবী উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আসন্ন নির্বাচনে সেক্রেটারি প্রার্থী অ্যাডভোকেট মাহবুবুর রহমান, সমিতির বর্তমান সহ-সভাপতি অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, আপ্যায়ণ সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট সুবাস বিশ^াস, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সাজ্জাদুল হক সুমন, সমাজ সেবা সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া, কার্যকরী পরিষদ সদস্য অ্যাডভোকেট হাসিব উল হাসান রনি, অ্যাডভোকেট আব্দুল মান্নান, অ্যাডভোকেট নূসরাত জাহান তানিয়া, অ্যাডভোকেট মশিউর রহমান এবং আইনজীবী সমিতির আসন্ন নির্বাচনে প্রার্থী অ্যাডভোকেট তাজুল ইসলাম, অ্যাডভোকেট মাহমুদুল হক মমিন, অ্যাডভোকেট ফাহমিদা আক্তার সিমি, অ্যাডভোকেট আজিম ভূঁইয়া, অ্যাডভোকেট কামরুল হাসান ছাড়াও অ্যাডভোকেট রবিউল আমিন রনি, অ্যাডভোকেট মেজবাহ উদ্দীন, অ্যাডভোকেট নাজমুল হুদা, অ্যাডভোকেট তরিকুল ইসলাম সহ অন্যান্য আইনজীবীগণ।